যে সরকার আসুক বাংলাদেশ-ভারত সম্পর্ক আরও ভালো হবে, সম্পর্ক দুই দেশের মানুষের: গওহর রিজভী

আপডেট: ২৪ এপ্রিল ২০১৯, ২১:০২

ভারতে যে সরকারই ক্ষমতায় আসুক, বাংলাদেশ-ভারত সম্পর্ক ভালো থাকবে। ভবিষ্যতে এ সম্পর্ক আরও ভালো হবে। কারণ এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।

আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে আশুতোষ চক্রবর্তী স্মারক শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তর্জাতিক উপদেষ্টা ড. গওহর রিজভী। শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

গওহর রিজভী বলেছেন, ভারতে যে সরকারই ক্ষমতায় আসুক, ভারত-বাংলাদেশ সম্পর্ক সব সময় ভালো থাকবে এবং ভবিষ্যতে আরও ভালো হবে। নির্বাচন ভারতের অভ্যন্তরীণ ব্যাপার। সেখানে যে দলেই ক্ষমতায় আসুক, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক ভালো থাকবে। এর কারণ, এ সম্পর্ক দুই দেশের মানুষ এবং সরকারের সঙ্গে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী আইনজীবী শাহ আলী ফরহাদ। এতে স্বাগত বক্তব্য দেন চিকিৎসক আশীষ চক্রবর্তী। এফবিসিসিআইয়ের পরিচালক প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সাংসদ উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান প্রমুখ।

অনুষ্ঠানে সরাইল উপজেলার ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৫ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও ৫ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।