কমিউনিটি পুলিশিং কার্যক্রমে সম্মাননা পেলেন কাউন্সিলর গোলাম আশরাফ

আপডেট: 2019-10-27 16:29:55

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডি এম পি) পক্ষ থেকে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদান রাখায় বৃহত্তর মতিঝিল জোনের জনপ্রতিনিধি এবং সংগঠক হিসেবে ১২ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা গোলাম আশরাফ তালুকদারকে বিশেষ সম্মাননায় ভূষিত করেছেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এম পি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব গোলাম আশরাফ তালুকদার বলেন, এই স্বীকৃতি পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি, ভবিষ্যতে বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশ এবং জনতার ভিতরে দূরত্ব কমে আসবে ও আইনশৃঙ্খলা পরিস্থিতির আরও উন্নতি ঘটবে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ নাহিদ আলম বলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর জননেতা গোলাম আশরাফ তালুকদার মতিঝিল-শাজাহানপুর এলাকায় দীর্ঘদিন ধরেই বিট পুলিশিং এর ব্যপারে এলাকাবাসীর মধ্যে জনসচেতনতামূলক কাজ করে আসছেন। সেই কাজের স্বীকৃতিই আজকে তাকে দেয়া হলো।

সম্মানিত এই গুনি ব্যক্তি দেশসেরা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন, বর্তমানে তিনি মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ এবং আবুজর গিফারী কলেজের পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য এছাড়াও তিনি বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও আঞ্জুমান মুফিদুল ইসলামের সহ-সভাপতি।